Apan Desh | আপন দেশ

কাজে বের হয়ে রাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১২:১২, ২২ মার্চ ২০২৩

কাজে বের হয়ে রাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু

ছবি : আপন দেশ

নাটোরে ফরহাদ খন্দকার (৩২) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার হয়বতপুর এলাকার ঘটনা এটি। নিহত ফরহাদ ওই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, মঙ্গলবার সকালে ফরহাদ কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রাতে সে আর বাড়ি ফেরেনি। ফরহাদের স্ত্রী লুৎফুন্নাহার তাকে খুঁজতে বের হয়ে বাড়ির পাশের স্কুলের শহীদ মিনারের পাশে ফরহাদের মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। খবর পেয়ে আজ বুধবার (২২ মার্চ) ভোরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহ উদ্ধার করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ব্যক্তিরা ফরহাদকে গুলি করে পালিয়ে গেছে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। বিগত কয়েকমাস আগে প্রতিবেশীর বউ নিয়ে পালিয়ে গিয়েছিল ফরহাদ। সেই জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা স্থানীয়দের।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়