Apan Desh | আপন দেশ

মেহেরপুরে তিন মাদ্রাসাছাত্রীর সন্ধানে জিডি

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৪, ৩০ মে ২০২৩

আপডেট: ১৮:৩৪, ৩০ মে ২০২৩

মেহেরপুরে তিন মাদ্রাসাছাত্রীর সন্ধানে জিডি

ফাইল ছবি

মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে তিন দিনেও ফিরেনি তিন মাদ্রসা ছাত্রী। মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের তাদের বাড়ি। বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পরে না পেয়ে পুলিশের হস্তক্ষেপ কামনা করছে তাদের পরিবার।

পারিবারিক সূত্র জানায়, গত রোববার (২৮ মে) সকালে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পার হলেও তারা বাড়ি ফেরেনি। ফলে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি। তাদের সহপাঠিরাও খোঁজ দিতে পারেনি। পরে সোমবার (২৯ মে) গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য হিরোক আহাম্মেদ জানান, বিষয়টি আমরা শুনেছি। আমরাও তাদের আত্মীয়-স্বজনদের কাছে মোবাইলে যোগাযোগ করছি। একই গ্রামের তিনজন ছাত্রী নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে উদ্বিগ্ন উভয় পরিবারের লোকজনসহ এলাকাবাসী।

বামুন্দি দাখিল মাদ্রাসার সুপার আমিরুল ইসলাম জানান, আমি অসুস্থতার কারণে দুই দিন মাদ্রাসায় যেতে পারিনি। তবে অন্যান্য শিক্ষকদের সঙ্গে খোঁজ নিয়ে জেনেছি এই তিন ছাত্রী ওই দিন থেকে অনুপস্থিত রয়েছে।

গাংনী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজ ৩ ছাত্রীর বিষয়ে একটি জিডি করেছেন পরিবারের লোকজন। তাদের উদ্ধারের চেষ্টায় পুলিশ কাজ করছে।

তিনি আরও জানান, তাদের কাছে কোনো মোবাইল ফোন নেই। তাই তাদের পেতে একটু দেরি হতে পারে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়