Apan Desh | আপন দেশ

প্রধান শিক্ষককে জুতাপেটা করলেন আওয়ামী লীগ নেত্রী

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৮, ৭ জুন ২০২৩

প্রধান শিক্ষককে জুতাপেটা করলেন আওয়ামী লীগ নেত্রী

ফাইল ছবি

স্কুলের শিক্ষার্থী ও সহকারী শিক্ষকের সামনেই প্রধান শিক্ষককে চড়-থাপ্পড়, জুতাপেটা করেছেন রাঙ্গাভাবী খ্যাত আওয়ামী লীগ নেত্রী।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক স্কুলে বুধবার (৭ জুন) সকালের ঘটনা এটি।  

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলে দেরি করে আসায় ক্ষুব্ধ আওয়ামী লীগ নেত্রী ওই শিক্ষককে প্রথমে চড় থাপ্পড় ও পরে পায়ের স্যান্ডেল খুলে পেটান। 

সামসাদ রানু ওরফে রাঙ্গাভাবীর ছেলে সপ্তম শ্রেণিতে পড়ে। ছেলের কাজে তিনি সকাল সাড়ে ৯টার দিকে স্কুলে ঢুকে দেখতে পান প্রধান শিক্ষক অনুপস্থিত। ২০ মিনিট পর স্কুলে ঢোকেন প্রধানশিক্ষক। এতে ক্ষুব্ধ রাঙাভাবী প্রধান শিক্ষককে ধাক্কাতে ধাক্কাতে অফিস কক্ষের ভেতরে নিয়ে যান। প্রধান শিক্ষক চেয়ারে বসলে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় উত্তেজিত আওয়ামী লীগ নেত্রী (রাঙাভাবী) প্রথমে প্রধান শিক্ষকের মুখে একের পর এক চড় মারতে থাকেন এবং একপর্যায়ে পায়ের স্যান্ডেল খুলে মারতে থাকেন। এরপরই তিনি স্কুল ছেড়ে চলে যান এবং তার মোবাইল ফোনটি বন্ধ করে রাখেন।

প্রত্যক্ষদর্শী সহকারী প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন বলেন, আমি অফিসের ভেতরেই ছিলাম। কিছু বুঝে ওঠার আগেই স্যারকে মারধর শুরু করা হয়।

প্রধান শিক্ষক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যা ঘটেছে তা আপত্তিকর ও অপমানের। আমি হতবিহ্বল হয়ে পড়েছি। স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার স্যার আমাকে ডেকেছেন। তার সঙ্গে পরামর্শ করে আইনগত সিদ্ধান্ত নেব।

বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর বলেন, সামসাদ রানু নামের মহিলা প্রধান শিক্ষকের সঙ্গে যেটা করেছেন তা ফৌজদারী অপরাধ ও নিন্দনীয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়