Apan Desh | আপন দেশ

মানিকগঞ্জের সাবেক সেনা, গ্রাম্য মাতব্বর অতঃপর

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৩, ১২ জুন ২০২৩

আপডেট: ১৮:৪৮, ১২ জুন ২০২৩

মানিকগঞ্জের সাবেক সেনা, গ্রাম্য মাতব্বর অতঃপর

ফাইল ছবি

মানিকগঞ্জের সাটুরিয়ার ঘিওর গ্রামের আহমদ আলীর ছেলে জনি আহমেদ। তিনি সাবেক সেনা সদস্য। যুবলীগ নেতা দাবিদার। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি রক্তাক্ত ছবি ও শিরোনাম নিয়ে নিন্দার ঝড় উঠেছে।  

স্থানীয়রা জানায়, ঘিওরের গ্রামের এক নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় স্থানীয় লিটন মিয়ার ছেলে আকাশ। প্রেমের টানে দুইজন বিয়ের সিদ্ধান্ত নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তাদের অভিভাবক ছেলে-মেয়েকে খুজে বের করে। শনিবার তাদের বাড়ীতে নিয়ে আসে।

কথিত মাতব্ব জনি গ্রামে শালিস বৈঠক করে বেড়ান। তাই আকাশসহ তার অভিভাবকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জনি তার সঙ্গীয়দের নিয়ে লিটনের বাড়ি যায়। তাকে নানা হুমকি দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি। মাথায় আঘাত পায় জনি। আহত অবস্থায় তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আজ সোমবার ( ১২ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনি তার ফেসবুকে রক্তাক্ত ছবি পোষ্ট করেন। তাতে শিরোনাম দেয়া হয় ‘যুবলীগ নেতার উপর দূর্বৃত্তের হামলা’। এ পোষ্ট ঘিরে  নিন্দার ঝড় উঠে। 

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আ: খালেক জানান, জনি কখনও যুবলীগের সদস্যও ছিল না। নিজেকে যুবলীগ দাবি করেন। পারিবারিক ঘটনায় সে আঘাত পেয়েছে বলে আমি শুনেছি। এ ঘটনায় যুবলীগের কোন দায় বা সুনাম ক্ষুন্নের বিষয় নাই।

সাটুরিয়া ওসি তদন্ত ইমাম আল মেহেদী বলেন, যুবলীগ নেতার উপর কোন হামলার ঘটনা ঘটেনি। উল্টো তিনি ওই বাড়িতে গিয়েছিলেন বিচার করতে। হঠাৎ কোথাও থেকে তার মাথার উপর ইটের টুকরো পড়লে আঘাত পান। ঘটনায় কোন মামলা বা অভিযোগ দায়ের হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান জনি যুবলীগ নেতার পরিচয়ে বিভিন্ন বিচার শালিসে উপস্থিত হন। সাবেক সেনা পরিচয়ে প্রভাব খাটিয়ে থাকেন। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হয়। 

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়