Apan Desh | আপন দেশ

ফরিদপুরে মাইক্রোবাসে আগুন, নিহত ৬

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৮, ২৪ জুন ২০২৩

আপডেট: ১৭:৩৮, ২৪ জুন ২০২৩

ফরিদপুরে মাইক্রোবাসে আগুন, নিহত ৬

ছবি : ভিডিও থেকে নেয়া

ফরিদপুরের ভাঙ্গায় একটি মাইক্রোবাসে আগুন লেগে অন্তত ছয় জন নিহত হয়েছেন। শনিবার (২৪ জুন) সকাল ১০টা ৪৫ মিনিটে মালিগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মরদেহ পুড়ে অঙ্গার হয়ে যায়। অ্যাম্বুলেন্সের চালককে আহতাবস্থায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর এক্সপ্রেসওয়ে প্রায় দুই ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ থাকে। কী কারণে অ্যাম্বুলেন্সটিতে আগুন লেগে যায় তা নিশ্চিত হওয়া যায়নি। তবে সিলিন্ডার বিস্ফোরণের কারণে অ্যাম্বুলেন্সটিতে আগুন ধরে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে, সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগার পরে কোনো কারণে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। আগুনে মরদেহ পুড়ে যাওয়ায় নিহতের সংখ্যা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। পরে এ বিষয়ে আরও বিস্তারিত বলা যাবে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভাঙ্গা স্টেশনের সাব-অফিসার রনেন্দ্রনাথ চৌধুরী জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ১০টা ৫৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান।

ভাঙ্গা দমকল বাহিনী সূত্রে জানা যায়, চালক মৃদুল (৪০) ছাড়া অ্যাম্বুল্যান্সে থাকা সবাই ঘটনাস্থলে মারা গেছেন। চালককে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

ফরিদপুর হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ওই অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ভাঙ্গার দিকে আসার পথে এক্সপ্রেসওয়ের মালিগ্রাম ফ্লাইওভারের উপরে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশে আগুন ধরে যায়। তবে গাড়িটির সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে কিনা তা এখনো নিশ্চিত জানা যায়নি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়