Apan Desh | আপন দেশ

চেয়ারম্যান পেটানোর মামলায় নারী ইউপি সদস্য কারাগারে

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৬, ২৯ জুন ২০২৩

চেয়ারম্যান পেটানোর মামলায় নারী ইউপি সদস্য কারাগারে

ফাইল ছবি

পটুয়াখালীর মৌকরণ ইউনিয়নের চেয়ারম্যান কাজী রইসুল ইসলামের ওপর সশস্ত্র হামলার মামলায় একই ইউপির সংরক্ষিত নারী সদস্য মিনারা বেগম কারাগারে। তার সঙ্গে আরও এক আসামিকে পাঠিয়েছেন আদালত।

বুধবার ( ২৮ জুন) দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করলে জামিন শুনানি না করেই কারাগারে পাঠানোর আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক আশীষ রায়।

আসামিরা হলেন- মৌকরণ ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য ও মো. রহিম সিকদারের স্ত্রী মোসা. মিনারা বেগম (৫৫) এবং মো. কালাম বেপারীর ছেলে মো. রাকিব হোসেন (২২।

আরও পড়ুন <> ভাতিজাসহ সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, ঝালকাঠিতে আতঙ্ক

মামলায় উল্লেখ, মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়ন পরিষদে ঈদুল আজহা উপলক্ষ্যে ভিজিএফের চাল বিতরণের সময় চেয়ারম্যানের সঙ্গে নারী সদস্যের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মিনারা বেগমের নির্দেশে কয়েকজন চেয়ারম্যানের ওপর হামলা করে। 

এই ঘটনায় ভুক্তভোগী ও ইউপি চেয়ারম্যান কাজী রইসুল ইসলাম বাদী হয়েছে ৯ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ছয়জনকে আসামি করে পটুয়াখালী সদর থানায় মামলা দায়ে করেন। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

মামলার বাদী বলেন, ইউনিয়ন পরিষদের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কাজ বাধা প্রদান করে আসছিলেন ওই নারী ইউপি সদস্য। হত্যার উদ্দেশ্যে আমার হামলা চালান তারা। এ ঘটনায় আমার ভাইয়ের ওপর হামলা চালিয়ে জখম করেন। ভুক্তভোগী চেয়ারম্যানসহ আহতরা চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন।

বাদীপক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার জানান, আসামিদের হাজির করলে আদালত জামিন শুনানি না করে জেল হাজতে প্রেরণ করেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়