Apan Desh | আপন দেশ

ভাতিজাসহ সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, ঝালকাঠিতে আতঙ্ক

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৫, ২৫ এপ্রিল ২০২৩

আপডেট: ১১:৫২, ২৫ এপ্রিল ২০২৩

ভাতিজাসহ সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, ঝালকাঠিতে আতঙ্ক

ছবি: সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে ভাতিজাসহ সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। 

সোমবার (২৪ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকার ঘটনা এটি। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতরা হলেন, শুক্তগড় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার (৬০) ও তার ভাতিজা মো. বেলায়েত হোসেন (৫৫)।

এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের সহায়তায় হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক হাসান খুলনার দৌরতপুরের ইমনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুর রব ও বেলায়েত হোসেনকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করে। রাত ৯টার দিকে দুইজনকে গুরুতর আহতাবস্থায় স্বজনরা রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুর রবের ভাতিজা বেলায়েত ঢাকায় পোশাক কাখানায় চাকরি করতেন। ঈদের ছুটিতে তিনি বাড়ি এসেছিলেন।

নিহত আব্দুর রব হাওলাদারের ভাগ্নে মো. নাসির উদ্দিন জানান, প্রতিপক্ষের লোকজন রব মেস্বরকে কুপিয়ে খালে ফেলে এবং বেলায়েত হোসেনকে সড়কের ওপর ফেলে রাখে। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার আকতার হোসেন নিশান বলেন, অতিরিক্ত রক্তক্ষণে তাদের মৃত্যু হয়েছে।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল বলেন, আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড হয়েছে। দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়