Apan Desh | আপন দেশ

জামালপুরে আলালসহ বিএনপির ৬ নেতার জামিন 

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২২, ১০ জুলাই ২০২৩

আপডেট: ১৬:২৬, ১০ জুলাই ২০২৩

জামালপুরে আলালসহ বিএনপির ৬ নেতার জামিন 

ছবি : আপন দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ৬ নেতা জামিন পেয়েছেন। জামিনপ্রাপ্ত বাকিরা হলেন- কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল ও জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম।

সোমবার (১০ জুলাই) দুপুরে  বিএনপির নেতারা জেলা ও দায়রা জজ আদলতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন। আদালত বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীর যুক্তি তর্ক শুনানী শেষে জেলা ও দায়রা জজ এহসানুর রহমান জামিন মঞ্জুর করেছেন।

আরও পড়ুন <> আমরা দয়া চাইনি, ন্যায়বিচার-প্রাপ্যটা চেয়েছি : মির্জা ফখরুল

জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফজলুল হক।

পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ জুলাই। 

জামিন শেষে আদালত প্রাঙ্গনে মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিএনপির নেতাকর্মীরা সরকার পতন একদফা আন্দোলন সামনে রেখে মাঠে নেমেছে। একদফা আদায় না করে ঘরে ফিরে যাবে না। মিথ্যা গায়েবি মামলা, হামলা ও হয়রানি করে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না।

উল্লেখ্য, গত ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ বাদী হয়ে জামালপুর জেলা ও দায়রা জজ আদালতে বিএনপি ও জামায়াতের ৬ নেতাকে আসামি করে মামলা দায়ের করেন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়