Apan Desh | আপন দেশ

মাদারগঞ্জে গৃহবধূ’র রহস্যজনক মৃত্যু 

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২২, ২২ জুলাই ২০২৩

মাদারগঞ্জে গৃহবধূ’র রহস্যজনক মৃত্যু 

ফাইল ছবি

জামালপুর: মাদারগঞ্জে উপজেলার চর পাকেরদহ এলাকায় নিসা বেগম নামে গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২২জুলাই) সকালে এ ঘটনা ঘটেছে। সে ওই এলাকার আতিকুর রহমানের স্ত্রী।

নিহত নিসা'র দেবর মানিক মিয়া দাবি করেন,  আমার ভাবি অসুস্থ্য ছিল আমরা হাসপাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

কর্তব্যরত চিকিৎসক ডা. জাহিদুর রহমান বলেন, সকাল সাড়ে ১০টায় নিসাকে স্বামীর বাড়ির স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। ধারনা করা হচ্ছে হাসপাতালে নিয়ে আসার ২ঘন্টা আগের তার মৃত্যু হয়েছে। মৃতদেহের গলায় আঘতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ সুনিদ্দিষ্টভাবে বলা যাবে।

আরও পড়ুন: প্রেমিকের বাড়ীতে স্কুল ছাত্রীর অনশন, অতঃপর...

স্থানীয় ও পারিবারিক সুত্র জানায়, নিসার সঙ্গে আতিকুরের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। পরে পারিবারিকভাবে তাদের বিবাহ সম্পন্ন হয়। তাদের আরাব নামে দুই বছরের ছেলে সন্তান রয়েছে। বিয়ের শুরুতেই তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি লেগেই থাকতো। 

নিহত নিসার চাচা লিজু মিয়া জানান, সকাল সাড়ে ৮টার সময় আমার ভাতিজির সঙ্গে মোবাইলে কথা হয়েছে। অসুস্থ্য হলেতো আমাকে জানাতো। স্বামী-সন্তান নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসার কথা ছিল।

মাদারগঞ্জ পৌর এলাকার মিয়াপাড়ার বাসিন্দা নিসার বাবা লেবু মিয়া দাবি করেন, আমার মেয়েকে তার স্বামী আতিক প্রায়ই মারধর করতো। নিসা ইতোপুর্বে জানিয়েছে। দুই দিন আগেও তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়েছে। আমার মেয়েকে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন অমানুষিক নির্যাতনের পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে এখনো মামলা দায়ের করেনি। মামলা দায়ের হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) বাবু স্বজল কুমার সরকার জানান গৃহবধূ নিসা'র মৃত্যু টা সন্দেহজনক। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়