Apan Desh | আপন দেশ

ডেঙ্গুতে ৯ মাসের অন্তঃসত্ত্বার মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৪, ২৭ জুলাই ২০২৩

আপডেট: ১১:১৪, ২৭ জুলাই ২০২৩

ডেঙ্গুতে ৯ মাসের অন্তঃসত্ত্বার মৃত্যু

ফাইল ছবি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এবার ফরিদপুরে চিকিৎসাধীন অবস্থায় রুমা বিশ্বাস (২৬) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। রুমা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের লিটন ঘোষের স্ত্রী।

বুধবার (২৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বর্ণ ব্যবসায়ী লিটন ঘোষ জানান, ‌তার স্ত্রী রুমা বিশ্বাস নয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গত রোববার রাজবাড়ীর আরোগ্য ক্লিনিকে তার ডেঙ্গু শনাক্ত হয়। বাড়িতেই তিনি চিকিৎসাধীন ছিলেন। এরপর ওইদিন বিকেলে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বুধবার বিকেলে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন বলেন, গত ২৪ ঘণ্টায় রাজবাড়ীতে নতুন করে ১৮ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। ফরিদপুরে কোনো রোগী মারা গেলে সেই তথ্য তারা রেকর্ড করবেন। অন্তঃসত্ত্বার মৃত্যু সম্পর্কে আমাদের কাছে কোনো তথ্য নেই।

গত শুক্রবার ভোরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামের ইউনুস আলীর স্ত্রী জাহানারা বেগম (৩৯) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়