Apan Desh | আপন দেশ

টঙ্গীতে ট্রেনে হামলা-ছিনতাই, আটক ৯

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:২২, ১১ আগস্ট ২০২৩

টঙ্গীতে ট্রেনে হামলা-ছিনতাই, আটক ৯

ছবি: সংগৃহীত

গাজীপুরের টঙ্গী রেলওয়ে জংশনে ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে হামলা ও ছিনতাইয়ের ঘটনায় নয় জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে টঙ্গী রেলস্টেশন এলাকার আশপাশ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার মাসুমের বাড়ির ভাড়াটিয়া মেহেদী হাসান জয় (২৬), একই থানার আমতলী টেরানির টেক এলাকার মো. রনি (৩৫), টঙ্গীর সিলমন পশ্চিমপাড়া নুর ইসলামের বাড়ির ভাড়াটিয়া রবিউল হাসান (৪০), টঙ্গী পূর্ব থানার মরকুন পশ্চিম পাড়া এলাকার মো. স্বাধীন (৩০), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার দুলাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. সাইফুল ইসলাম জাকির (২৫), টঙ্গীর তিস্তার গেট এলাকার আবুলের বাড়ির ভাড়াটিয়া মো. মাসুদ (২৭), টঙ্গী পূর্ব থানার নতুন বাজার এলাকার মো. নাসির (২০), টঙ্গীর আমতলী এলাকার হাসানের বাড়ির ভাড়াটিয়া মো. নয়ন হাসান (২৮) ও টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির মো. আশিক (২২)।

শুক্রবার (১১ জুলাই) বেলা ১১টায় আটকের তথ্যটি নিশ্চিত করেছেন কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস।

তিনি বলেন, রাত সাড়ে ১০টায় টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনে ছিনতাই ও হামলার ঘটনা ঘটে। এতে টিটিইসহ কয়েকজন যাত্রী আহত হন। ট্রেনের যাত্রীদের ওপর হামলা এবং ছিনতাইয়ের ঘটনার পরপরই রেলওয়ে পুলিশ ও থানা পুলিশ টঙ্গীর রেলস্টেশনের আশপাশে অভিযান চালিয়ে নয় জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুটি সুইস গিয়ার চাকু, ছিনতাই হওয়ার কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বলেন, ছিনতাইয়ের ঘটনায় রাতভর টঙ্গীর কেরানিরটেক বস্তি, তিস্তার গেট, ব্যাংকের মাঠ বস্তিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় জনকে আটক করে পুলিশ। আটকদের ঢাকার কমলাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়