Apan Desh | আপন দেশ

পুলিশ পরিচায়ে ছিনতাই, সাবেক দুই ছাত্রলীগ নেতাসহ আটক চার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ০০:২৩, ৮ এপ্রিল ২০২৩

পুলিশ পরিচায়ে ছিনতাই, সাবেক দুই ছাত্রলীগ নেতাসহ আটক চার

প্রতীকী ছবি

নরসিংদীতে পুলিশ পরিচয়ে পিস্তল দেখিয়ে ১৬ লাখ টাকা ছিনতাইকালে সাবেক দুই ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম ভূঁইয়া লেলিন (৩৬), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শোয়েব রায়হান (২৯), বিরামপুর এলাকার তানভীর আহমেদ (৩০) ও বলভদ্রী এলাকার কামরুল হাসান মুহিত (২৯)।

শুক্রবার (০৭ এপ্রিল) বিকেলে নরসিংদী পৌর শহরের বৌয়াকুড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও ভুক্তভোগী আক্কাস আলীর ছেলে প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন জানান, তিনি ও তার বাবা আক্কাস আলী মেম্বার সদর উপজেলার সাহেবপ্রতাব এলাকার বাড়ি থেকে গ্রামের বাড়ি রায়পুরার বাঁশগাড়িতে জমি কেনার জন্য ১৬ লাখ টাকা নিয়ে অটোরিকশা দিয়ে যাচ্ছিলেন। নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে করে ৪ জন তাদের গতিরোধ করেন। ওই সময় নিজেদের পুলিশ পরিচয় দিয়ে টাকার ব্যাগ নিয়ে যান।

তিনি জানান, এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন তানভীর ও শোয়েব নামের দুজনকে ধরে ফেললেও বাকি দুজন টাকা নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এ সময় লেলিন ও মুহিত আটক দুজনকে ছাড়াতে এলে ঘটনার সাথে তাদেরও সম্পৃক্ততার সন্দেহ হয়। পরে পুলিশ ৪ জনকে আটক করে। এই ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগী বাবা-ছেলে।

নরসিংদী বাজারের একাধিক ব্যবসায়ী জানান, গত রবিবার সকালে সুতার ব্যবসায়ী নাজিম উদ্দিনের সুতার গদিতে তালা লাগায় তারা। সম্প্রতি এই চক্রটি ছিনতাই, রাহাজানি, পাওনা টাকা উদ্ধারের নামে ব্যবসায়ীর দোকান ঘরে তালা লাগানো ছাড়াও নানা অপকর্ম করে বেড়াচ্ছে। তাদের যন্ত্রণায় একেবারে অতিষ্ঠ হলেও পুলিশ দেখেও না দেখার মত করে থাকছে।

নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার বলেন, নাজিম উদ্দিনের গদির তালা আমরা গিয়ে খুলে দিয়েছি। কিন্তু এসব ঘটনার পর বাজারে চরম আতঙ্ক বিরাজ করছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, আটককৃতদের দেওয়া তথ্য মতে টাকা উদ্ধারে অভিযান চলছে। এ ঘটনায় বিস্তারিত জানাতে আরও কিছু সময় লাগবে। ধারণা করা হচ্ছে এই চক্রের সাথে একাধিক সদস্য রয়েছে। তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়