Apan Desh | আপন দেশ

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৩, ১৫ ডিসেম্বর ২০২৩

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি

ছবি: আপন দেশ

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস জালিয়াতিসহ প্রশ্ন ফাঁস ও দুর্নীতির অভিযোগ তুলে তা বাতিলের দাবি জানিয়েছেন চাকরি প্রার্থীরা। শুক্রবার (১৫ ডিসেম্বর) রংপুর প্রেস ক্লাবের সামনে বিভাগের সাধারণ পরীক্ষার্থীবৃন্দের ব্যানারে মানববন্ধনে এ অভিযোগ করেন তারা। এ সময় পুনরায় পরীক্ষা নেয়াসহ পাঁচ দফা দাবি জানানো হয়েছে।

এদিকে পরীক্ষা পুনরায় নেয়ার দাবি জানিয়ে দুদিন আগে রিট করা হয়েছে আদালতে। 

মানববন্ধনে বক্তব্য দেন রুমান কবির, মাহমুদুল হাসান অভি, আজমিরা খাতুন, মাহবুবা খানমসহ সাধারণ পরীক্ষার্থীরা। বক্তারা অভিযোগ করেন গত ৮ ডিসেম্বর প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষায় ডিভাইস জালিয়াতিসহ প্রশ্ন ফাঁস ও কেন্দ্র চুক্তি করে দুর্নীতির ঘটনা ঘটেছে। যে কারণে পরীক্ষায় সঠিক মূল্যায়ন হবে না।

বক্তারা অবিলম্বে নিয়োগ পরীক্ষা বাতিল করে নতুন নেয়ার দাবি জানান। এ সময় প্রথম ধাপের তিন বিভাগের ১৮ জেলার পরীক্ষা বাতিল, নির্বাচনের পর সুষ্ঠু ও কঠোর নিরাপত্তায় পরীক্ষা গ্রহণসহ ডিভাইস জালিয়াতির সঙ্গে জড়িতদের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়েছে।

আপন দেশ/এ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়