Apan Desh | আপন দেশ

শাবিপ্রবিতে ইফতার পার্টি আয়োজনে নিষেধাজ্ঞা

শাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১১, ১১ মার্চ ২০২৪

আপডেট: ১০:৩১, ১৩ মার্চ ২০২৪

শাবিপ্রবিতে ইফতার পার্টি আয়োজনে নিষেধাজ্ঞা

ফাইল ছবি

চাঁদ দেখা সাপেক্ষে পবিত্র রমজান শুরু আগামীকাল মঙ্গলবার। এ মাসে উৎসবের আমেজ বিরাজ করে মুসলিমদের মাঝে। বিশেষ করে ইফতার কেন্দ্রিক নানা আয়োজন থাকে। বন্ধু-বান্ধব মিলে ছোট কিংবা মাঝারি পরিসরে আয়োজন করা হয় ইফতার পার্টি। বেশ সানন্দে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয় পড়ুয়ারা। তবে এবার সেই সুযোগ রাখছে না শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)। ইফতার পার্টি আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (১১ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়।

আরও পড়ুন>> জাবির প্রশাসনিক ভবন অবরোধ 

এতে বলা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রেক্ষিতে এ বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলকে আসন্ন রমজান মাসে ক্যাম্পাসে ইফতার পার্টির আয়োজন না করার জন্য অনুরোধ জানানো হলো।

এ বিষয়ে উপচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন রমজানে বিশ্ববিদ্যালয়ে কোনো ধরনের ইফতার পার্টির আয়োজন করা যাবে না। তবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে আয়োজন করতে পারবে। সেক্ষেত্রে কর্তৃপক্ষের কোনো নিষেধাজ্ঞা কিংবা দায়ভার থাকবে না।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়