Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের শ্রদ্ধা

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২২, ১৩ মার্চ ২০২৪

আপডেট: ১৭:২২, ১৩ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের শ্রদ্ধা

ছবি: সংগৃহীত

হাজী মোহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নতুন কমিটি গঠন হয়েছে। নবগঠিত কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে। নতুন কমিটির সভাপতি হলেন- অধ্যাপক ড. ফাহিমা খানম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার।

বুধবার (১৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়। পরে উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি অধ্যাপক ড. আফরোজা খাতুন, অধ্যাপক ড. গোলাম রাব্বানী ও অধ্যাপক ড. উম্মে সালমা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মফিজউল ইসলাম ও অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম।

কমিটিতে রয়েছেন- কোষাধাক্ষ অধ্যাপক ড. খালেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মাহাবুব হোসেন, প্রচার সম্পাদক মো. আব্দুল মোমিন সেখ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. সোহরাব হোসেন, সমাজকল্যাণ সম্পাদক সাইফুদ্দিন দুরুদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. ওবায়দুল্লাহ সাদ্দাম।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. মো. হাসানুর রহমান, দফতর সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, সদস্য অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, অধ্যাপক ড. ইমরান পারভেজ, অধ্যাপক ড. তারিকুল ইসলাম, ডা. সাব্বির হোসেন সবুজ, মীর তুহিন বিল্লাহ, ডা. নাজমী আরা রুমি, কে এইচ নাজমুল আহসান, মো. বেলাল হোসেন, ইয়াসমিন আরা এবং মো. রাশিদুল হক।

উল্লেখ্য, গত ১০ মার্চ গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ২০২৪-২৬ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়