Apan Desh | আপন দেশ

ইবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মঞ্জু

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৬, ১৮ মার্চ ২০২৪

ইবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মঞ্জু

ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদের (কর্মকর্তা-কর্মচারী) সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক কমিটি গঠন হয়েছে। সোমবার (১৮ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার মো. গোলাম মাহফুজ মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

পরে মো. গোলাম মাহ্ফুজ মঞ্জুকে আহ্বায়ক, অর্থ ও হিসাব বিভাগের উপ-রেজিস্ট্রার মো. আসাদুজ্জামান মাখনকে সদস্য সচিব করা হয়। আহ্বায়ক কমিটি ১১ সদস্য বিশিষ্ট।

অন্যান্য সদস্যরা হলেন- তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-রেজিস্ট্রার মো. রাশিদুজ্জামান খান (টুটুল), রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার মো. আনোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহা. শামীম আক্তার জিঞ্জির, এস্টেট অফিসের উপ-রেজিস্ট্রার মো. জহির উদ্দিন, পরিবহন অফিসের উপ-রেজিস্ট্রার মো. জামির হোসেন, কলা অনুষদের সহকারী রেজিস্ট্রার মো. গিয়াস উদ্দিন, অর্থ ও হিসাব বিভাগের সহকারী রেজিস্ট্রার মোছা. ইসরাত জাহান লাবনী, লোক প্রশাসন বিভাগের সহকারী রেজিস্ট্রার মোছা. রোকসানা আক্তার এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-রেজিস্ট্রার মো. সাহেদ হাসান। 

আপন দেশ/এমএমসি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়