Apan Desh | আপন দেশ

অপূর্ব এবার অ্যাকশন চরিত্রে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:১৪, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

অপূর্ব এবার অ্যাকশন চরিত্রে

ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘ ক্যারিয়ারে দর্শকপ্রিয়তার কমতি নেই। বেশিরভাগ নাটকেই রোমান্টিক চরিত্রে দেখা যায় তাকে। আর সেই রোমান্টিকতাই মুগ্ধ করে দর্শকদের। সম্প্রতি ভিন্ন চরিত্রের গল্পে দেখা যায় এ অভিনেতাকে। তার পরিবর্তন হয়নি, ধারাবাহিকতায় ফের নতুন লুকে পর্দায় দেখা দিয়েছেন অপূর্ব।

ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের আদলে সাজানো ‘ডার্ক জাস্টিস’-এ অপূর্ব অভিনয় করেছেন। এ গল্পে দারূণ অ্যাকশন দৃশ্যে তাকে দেখা গেছে। ইতোমধ্যেই আলোচনায় এসেছে সাইকোলজিক্যাল এ থ্রিলার।

আকবর হায়দার মুন্নার গল্পে ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের মিশেলে এটি নির্মাণ করছেন পরিচালক তপু খান। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। আর অ্যাকশন ডিরেকশন দিয়েছেন দক্ষিণের রাজেশ কান্নান। প্রযোজক আকবর হায়দার মুন্না গল্পটি নিয়ে ভাববার সময় মূল চরিত্রে অপূর্বকেই নির্ধারণ করেছিলেন। এর পরিচালকের সঙ্গে আলাপ করেন। সায় পেলে অপূর্বকে নিয়ে শুটিং শুরু হয় ‘ডার্ক জাস্টিস’র।

তপু খান জানিয়েছেন, আমরা সাধারণত যেরকম থ্রিলার গল্প দেখি তার বাইরে একদমই অন্যরকম একটা গল্প। প্রচারের পর দারুণ সাড়া পেয়েছি। গল্পটাই কাহিনিনির্ভর ও অ্যাকশনধর্মী।

এতে আরও অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, মাখনুন সুলতানা মাহিমা, রাশেদ মামুন অপু, সায়লা সাবি, মনিরা মিঠু, সরন সাহা, অনিন্দিতা মিমি, জয়রাজ, শাহেদ আলী, রওনক রিপন, বাসার বাপ্পী প্রমুখ। ‘ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে দেখা যাবে ‘ডার্ক জাস্টিস’। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়