Apan Desh | আপন দেশ

স্কুলে যাচ্ছেন মামুনুর রশীদ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:০৯, ১৬ মার্চ ২০২৪

স্কুলে যাচ্ছেন মামুনুর রশীদ

ছবি: সংগৃহীত

মাত্রই ১৯তম জন্মদিন পালন করেছেন অভিনেতা মামুনুর রশীদ। এমন বয়সে সাধারণত সবাই কলেজে যায়। কিন্তু মামুনুর রশীদ যাচ্ছেন স্কুলে। এ কথা শুনলে চোখ কপালে উঠবে যে কারও। কারণ জন্মদিনটা ১৯তম হলেও এ অভিনেতার বয়স যে ৭৬!

এ সময়ে পড়তে হলো স্কুল ড্রেস। আর সেটা নাটকের কারণে। বৃন্দাবন দাসের রচনা ও এজাজ মুন্নার পরিচালনায় ঈদের এ ধারবাহিকের নাম ‘ইতি তোমার আমি’। যেখানে মামুনুর রশীদের সহপাঠী অভিনেতা চঞ্চল চৌধুরীর ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ।

নাটকটির স্থিরচিত্রে দেখা যায়, মামুনুর রশীদ ও শুদ্ধর পরনে স্কুলের ইউনিফর্ম, কাঁধে ঝোলানো স্কুল ব্যাগ। 

বিষয়টি নিয়ে কথা বলেছেন চঞ্চল চৌধুরী। তার ভাষ্য, ‘দাদা-নাতি দুইজনই নাকি স্কুলে পড়ে! দাদা মামুনুর রশীদ, নাতি শৈশব রোদ্দুর শুদ্ধ। প্রবল বন্ধুত্ব দুজনের। শুদ্ধর টেলিভিশনে অভিনয় শুরু হলো বৃন্দাবন দার লেখা নাটক দিয়ে, মামুন ভাইয়ের সঙ্গে প্রথম অভিনয়, এর চেয়ে বড় সৌভাগ্য ওর কী হতে পারে!’

‘মনপুরা’খ্যাত এ তারকা বলেন, ‘এর আগে শুদ্ধ একটি নাটকে কাজ করেছিল, সেটা স্রেফ শুটিং সেটে বেড়াতে গিয়ে একটা বর্ধিত দৃশ্যে। এবার একেবারে প্রস্তুতি নিয়ে বড় চরিত্রে অভিষেক হচ্ছে। নির্মাতা তিন দিনের শিডিউল নিয়েছেন ওর। ফলে এটাই ওর প্রথম পূর্ণাঙ্গ কাজ।’

ভেঁপু ক্রিয়েশনস লিমিটেড প্রযোজিত এ নাটক প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে। সাত পর্বের এ কাজটি ঈদের জন্য নির্মিত।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়