Apan Desh | আপন দেশ

অপূর্বর সঙ্গে আলফা আইয়ের সমঝোতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫০, ১৭ মার্চ ২০২৪

অপূর্বর সঙ্গে আলফা আইয়ের সমঝোতা

ছবি: সংগৃহীত

জল খুব বেশি ঘোলা হওয়ার আগেই সমঝোতা হলো প্রযোজক শাহরিয়ার শাকিল ও অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর মধ্যে। অপূর্বের বিরুদ্ধে আনিত অভিযোগ অর্থ আত্মসাৎ নয়, বরং চুক্তি বিষয়ক জটিলতা। ১৬ মার্চ (শনিবার) অভিনয় শিল্পী সংঘের অফিসে দুই পক্ষের উপস্থিতিতে বৈঠক শেষে এমনটা জানায় শিল্পী সংঘ। 

সংবাদমাধ্যম অনুযায়ী, শনিবার সন্ধ্যায় এ বৈঠকে উপস্থিত ছিলেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল, টেলিপ্যাব সভাপতি মনোয়ার পাঠান, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান। 

লিখিত বিবৃতিতে তারা জানান, সাম্প্রতিক সময়ে অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস এর মধ্যকার সংঘটিত কাজের চুক্তি বিষয়ক যে জটিলতা তৈরি হয়েছিল, তাতে উভয় পক্ষই প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের কাছে অভিযোগ প্রদান করেন। তারই পরিপ্রেক্ষিতে আজ (১৬ মার্চ) টেলিপ্যাব ও অভিনয়শিল্পী সংঘের কার্যালয়ে দু’পক্ষের উপস্থিতিতে একটি সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন>> বিষয়টি আইনি প্রক্রিয়ায় চলে গেছে: অপূর্ব
 
উক্ত সভায় সকলের কাছে এটাই প্রতীয়মান হয় যে, চুক্তি মোতাবেক উভয় পক্ষই পরিপূর্ণভাবে কার্য সম্পাদন করেননি। চুক্তি অনুযায়ী জিয়াউল ফারুক অপূর্ব ৯টি নাটকে অভিনয় করেছেন এবং বাকি নাটকগুলো উভয় পক্ষই আর না করার বিষয়ে একমত হয়েছেন। সেক্ষেত্রে অপূর্বকে প্রদান করা বাকি যে নাটক বাবদ অগ্রিম অর্থ তা উভয় পক্ষ সমন্বয় করে নেবেন। 

সেখানে আরও বলা হয়, উদ্ভুত ঘটনা কোনোভাবেই অর্থ আত্মসাৎ নয়, এটা চুক্তি বিষয়ক জটিলতা। পুরো বিষয়টি পারস্পরিক যোগাযোগ ও সমন্বয়হীনতার কারণে ঘটেছে।

এর আগে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এর নামে অর্থ আত্মসাৎ, চুক্তি ভঙ্গের অভিযোগ তুলে গত ৩ মার্চ লিগ্যাল নোটিশ পাঠায় আলফা আই। এরপর গত ১১ মার্চ লিখিত অভিযোগ দেয় অভিনয় শিল্পী সংঘ ও টেলিপ্যাবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়