Apan Desh | আপন দেশ

দেহ ব্যবসার অভিযোগে সিনেমার কাহিনীকার গ্রেফতার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪২, ২৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১১:৩৯, ২৯ জানুয়ারি ২০২৩

দেহ ব্যবসার অভিযোগে সিনেমার কাহিনীকার গ্রেফতার

প্রতীকী ছবি

ভারতের মুম্বাই হিন্দি চলচ্চিত্র জগতের কাহিনিকার গ্রেফতার হয়েছেন। হায়দরাবাদের সাইবারাবাদে দেহ ব্যবসা চালানোর অপরাধে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাহিনিকারের নাম মোহিত সৎপল গর্গ। মুম্বাইয়ের বাসিন্দা ২৮ বছর বয়সী মোহিত সৎপল ২০২০ সাল থেকে মানব পাচারের সঙ্গে যুক্ত বলে ধারণা করছে স্থানীয় আইনশৃঙ্খলাবাহিনী।

পুলিশ জানায়, মুম্বাই, দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু থেকে প্রায় ৩০০ থেকে ৪০০ জনকে অন্ধকার জগতের দিকে ঠেলে দিয়েছেন মোহিত।

একই অপরাধে আরও সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটক ব্যক্তিদের মধ্যে এক বাংলাদেশি নারীও রয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, এরই মধ্যে মোহিতের নামে ৪টি মামলা নথিভুক্ত হয়েছে। ইমমোরাল ট্র্যাফিক প্রিভেনশন অ্যাক্টের অধীন তার বিরুদ্ধে মামলা করা হয়।

পুলিশ আরও জানায়, মাধবপুর গাচিবৌলি এলাকায় গ্রেফতার আটজনের নামে অভিযোগ করা হয়েছে। তার ভিত্তিতেই তদন্ত চালায় পুলিশ। প্রায় সপ্তাহখানেক অনুসন্ধান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের।

এদিকে অ্যান্টি হিউম্যান ট্র্যাফিক ইউনিটের তরফ থেকে জানানো হয়েছে, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে মেয়েদের দেহ ব্যবসায় নিযুক্ত করত চক্রটি। গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে পুলিশ ৫টি ল্যাপটপ, একটি সোয়াইপিং মেশিন, দুটো স্ক্যানার, ৩টি বাইক, একটি গাড়ি ও পঁচিশটি প্যান কার্ড জব্দ করেছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়