Apan Desh | আপন দেশ

আলতাফ চৌধুরী কারাগারে, কতোদিন থাকতে হবে সেটাও নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৮, ৫ নভেম্বর ২০২৩

আলতাফ চৌধুরী কারাগারে, কতোদিন থাকতে হবে সেটাও নির্ধারণ

আলতাফ হোসেন চৌধুরী

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বিএনপির ভাইস প্রেসিডেন্ট এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীকে কারাগারে পাঠানো হয়েছে। ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ চলাকালে প্রধান বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। 

রোববার (৫ নভেম্বর) রমনা থানায় দায়ের করা মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু আনছার। আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

রোববার (৫ নেভম্বর) ভোরে গাজীপুরের টঙ্গী এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় তাকে আটক করে র‍্যাব। বিএনপির মহাসমাবেশে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে দায়ের করা বিভিন্ন মামলায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা গ্রেফতার হয়েছেন।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়