Apan Desh | আপন দেশ

মির্জা আব্বাসের আরও তিন মামলায় জামিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪

মির্জা আব্বাসের আরও তিন মামলায় জামিন

পুরোনো ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস আরও তিন মামলায় জামিন পেয়েছেন। মামলাগুলো পল্টন, রমনা ও শাহজাহানপুর থানায় দায়েরকৃত।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সুলতান সোহাগ উদ্দিন জামিন মঞ্জুর করেন। মির্জা আব্বাসের আইনজীবী মহি উদ্দিন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত সোমবার একই আদালত মির্জা আব্বাসকে পল্টন থানার চার, রমনা মডেল থানার দুইটি মামলায় জামিন দেন। এ নিয়ে তার বিরুদ্ধে হওয়া মোট ১১ মামলার মধ্যে ৯টিতে জামিন পেলেন তিনি। তবে রেলওয়ে থানার নাশকতা, রমনা মডেল থানার প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় জামিন না থাকায় এখনই কারামুক্ত হচ্ছেন না। 

আরও পড়ুন>> মির্জা আব্বাসের ৬ মামলায় জামিন

গত বছরের ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে তার বিরুদ্ধে ১১ মামলা হয়। শাহজাহানপুর থানার নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার হন। পরে এ মামলায় গত ১ নভেম্বর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ৫ নভেম্বর মির্জা আব্বাসকে কারাগারে পাঠানো হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়