Apan Desh | আপন দেশ

ঢামেকে তিনদিনের নবজাতক চুরি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৬, ৩১ আগস্ট ২০২৩

ঢামেকে তিনদিনের নবজাতক চুরি

ছবি : সংগৃহীত

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে তিনদিন বয়সী নবজাতক চুরির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর দুইটা পর গাইনি বিভাগের ১০৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক বলেন, অভিযোগ পেয়েছি, একটি শিশু ওয়ার্ড থেকে চুরি হয়েছে। বিষয়টি খুবই দুঃখজনক। আমরা ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছি। তারা কাজ শুরু করেছে। নবজাতকের স্বজনদের উপস্থিতে আইনশৃঙ্খলা বাহিনীকে আমাদের সিসিটিভির ফুটেজ দেখানো হয়েছ।

তিনি আরও বলেন, আমাদের এখান থেকে কোনো বাচ্চা ছাড়পত্র ছাড়া বের হতে পারে না। প্রতিটি গেইটেই আনসার মোতায়েন রয়েছে। এ শিশুটি কিভাবে বের হলো, তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, সংবাদ পেয়ে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন শিশুটির পরিবারের অভিযোগ শুনেছেন এবং সিসিটিভি ফুটেজ দেখছেন। তিনি বলেন, আমরা পুরো বিষয়টি তদন্ত করে দেখছি।

ভোলা সদর উপজেলার শান্তির হাট গ্রামের রাজমিন্ত্রি হিরন মিয়ার প্রথম ছেলে। বর্তমানে মিরপুরের রুপনগর টিনসেট এলাকায় পরিবার নিয়ে থাকেন হিরন। শিশুটির মায়ের নাম শাহিনা বেগম। শিশুটির নাম রাখা হয়েছিল আব্দুল্লাহ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়