Apan Desh | আপন দেশ

তেজগাঁওয়ে বস্তি পোড়ার নেপথ্যের ঘটনা তদন্ত হচ্ছে: ডিএমপি

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৮, ১৩ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৭:০২, ১৩ জানুয়ারি ২০২৪

তেজগাঁওয়ে বস্তি পোড়ার নেপথ্যের ঘটনা তদন্ত হচ্ছে: ডিএমপি

ছবি: আপন দেশ

রাজধানীর তেজগাঁওয়ে মোল্লাবাড়ি বস্তিতে অগ্নিকাণ্ড নাশকতা নাকি দুর্ঘটনা- তদন্ত করে দেখছে পুলিশ। এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা দেড়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, তেজগাঁও মোল্লাবাড়ি বস্তিতে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এবং ফায়ার সার্ভিস রাত পৌনে চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। বস্তিটির মালিকানা পার্শ্ববর্তী একটি বাড়ির মালিকের। তিনি এখানে কিছু বস্তির মতো ঘর করে ভাড়া দিতেন। এখান থেকে বের হওয়ার মতো তেমন কোনো রাস্তা নেই। বের হয়েই দেখা যায় রেললাইন। এখানে কোনো সড়কের সঙ্গেও সংযোগ নেই। এটা হচ্ছে সবচেয়ে বড় সমস্যা।

কমিশনার বলেন, বস্তিতেতিনশ’র মতো ঘর ছিল। প্রায় সব ঘরই পুড়ে গেছে। তবে আগুন কিভাবে লেগেছে সে বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না, তদন্ত চলছে। এ ঘটনায় ১ জন নারী ও ১ জন শিশুর মৃত্যু হয়েছে। ১ জন নারী ও ১ জন শিশু হাসপাতালে ভর্তি আছেন। যে দু’জন আগুনে পুড়ে মারা গেছে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ সংগ্রহ করা হচ্ছে।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এইচএম আজিমুল হক, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়