Apan Desh | আপন দেশ

সরকারে আতঙ্কের প্রতিযোগিতা দেখছেন রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ৩০ জানুয়ারি ২০২৪

সরকারে আতঙ্কের প্রতিযোগিতা দেখছেন রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সরকারের মধ্যে আতঙ্কের প্রতিযোগিতা দেখছেন। ডামি নির্বাচন করে সরকার আরও বেশি ভয়ের মধ্যে আছে। তাদের মধ্যে আতঙ্কের একটা প্রতিযোগিতা দেখছি। অধিবেশনের নামে সরকার তামাশা ও নাটকের আয়োজন করেছে। যোগ করেন বিএনপির এই মুখপাত্র। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

পুলিশই আবার এমপিদের নির্বাচিত করে অভিযোগ এনে রিজভী বলেন, তাদের কারণেই ভালো মানুষ গুলো জেলে, কারাগারের। আর কুখ্যাত খুনি, সন্ত্রাসীরা বাইরে।  

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড মঈন খানকে টেনে হেঁচড়ে তুলে যায় পুলিশ বলে অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, তার মতো ভদ্র মানুষকে কিভাবে এমন হেনস্থা করে। তাহলে কীভাবে দেশে ভদ্র লোক থাকবে। মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ একজন রোগী। তাকেও টেনে হেঁচড়ে তুলে নিয়ে গেছে পুলিশ। এ দেশে কি নারীরাও নিরাপদ নয়? কৃষিবিদ শামীমুর রহমান শামীম একদিন আগে কারামুক্তি পেয়েছেন। তিনি পরিবারের কাছে দেখা করতে গেলে আজ সরকারের আজ্ঞাবহ বাহিনী তাকে গ্রেফতার করেছে। এটা অমানবিক ও বর্বর।

আরও পড়ুন <<>> রাজনীতিতে নতুন ‘রহস্যপুরুষ’ রিজভী আহমেদ

‘বিএনপির পুরো কেন্দ্রীয় কার্যালয় কালো পতাকা দিয়ে ঢেকে রাখা উচিত’- আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এ মন্তব্যের প্রতিক্রিয়া জানায় রিজভী। তিনি বলেন, অহংকার করেন। রাষ্ট্রীয় ক্ষমতায় পুলিশ দিয়ে আছেন। এরও কিন্তু শেষ আছে। আপনাদের পতন হবেই। যারা অপরাধী তারাই অন্যায়, অত্যাচার করে থাকে অবৈধ ক্ষমতার জোরে। মিথ্যা দিয়ে সব কিছু করতে চান। আর আমরা সত্য প্রতিষ্ঠার জন্য রাষ্ট্রের বন্দুকের মুখে কথা বলি। এটাই বিশ্বব্যাপী চিহ্নিত।

কালো পতাকা মিছিল কেন্দ্র করে সারাদেশে ইতোমধ্যে অর্ধশতাধিক নেতাকর্মী আটক হয়েছে বলে জানান রিজভী আহমেদ। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়