Apan Desh | আপন দেশ

গুলিস্তানে দুই বাসের চাপায় শিশু হকার নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৪, ৪ এপ্রিল ২০২৪

গুলিস্তানে দুই বাসের চাপায় শিশু হকার নিহত

প্রতীকী ছবি

রাজধানীর গুলিস্তানে দুই বাসের চাপায় সুমন (৮) নামে এক শিশু হকারের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলের দিকে গুলিস্তান আহাদ পুলিশ বক্স সংলগ্ন সেন্ট্রাল মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সুমন বাসে হকারি করে নামাজ শিক্ষার বই বিক্রি করত। বাবা আলমগীর মারা যাওয়ার পর মা লাবনী আক্তারের সঙ্গে গুলিস্তান স্টেডিয়াম এলাকায় থাকতো সে।

জানা গেছে, আহাদ পুলিশ বক্স সংলগ্ন সেন্ট্রাল মসজিদের সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিল সুমন। সেখানে জৈনপুর এক্সপ্রেস নামে একটি বাস রাস্তার পাশে দাঁড় করানো ছিল। এ সময় বিআরটিসির একটি দ্বিতল বাস কাউন্টারে রাখার জন্য পেছনের দিকে যাচ্ছিল। দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয় সুমন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) অসিত কুমার বিশ্বাস জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়