Apan Desh | আপন দেশ

লাইফ সাপোর্ট দিয়েও ‘মিডনাইট’ সরকারকে রক্ষা সম্ভব নয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১১, ২৯ আগস্ট ২০২৩

আপডেট: ২১:২৬, ২৯ আগস্ট ২০২৩

লাইফ সাপোর্ট দিয়েও ‘মিডনাইট’ সরকারকে রক্ষা সম্ভব নয়

ছবি: সংগৃহীত

ঢাকা: বর্তমান সরকারকে ‘মিডনাইট’ সরকার বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ। বলেছেন, লাইফ সাপোর্ট দিয়েও এই ‘মিডনাইট’ সরকারকে আর রক্ষা করা সম্ভব নয়। তাদের অপকর্মের ফিরিস্তি এতটাই লম্বা যে, ক্ষমতা হারালে সমূহ বিপদের ভয়ে তারা এখনই আতঙ্কিত। টেকনাফ থেকে তেঁতুলিয়া সর্বত্র আজ একই আওয়াজ ‘অবৈধ সরকার কখন ক্ষমতা ছাড়বে’।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি রেস্তোরাঁয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

>>> আরও পড়ুন: বুধবার মুখে কালো কাপড় বেঁধে মিছিল করবে বিএনপি

সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, শুভবুদ্ধির পরিচয় দিন। দ্রুত পদত্যাগ করে জাতীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। অন্যথায় জনগণ সিদ্ধান্ত নিলে পরিস্থিতি শ্রীলঙ্কা থেকেও ভয়াবহ হতে পারে।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মাওলানা ইমতিয়াজ আলম। তিনি বলেন, জাতি আজ আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি চায়। আওয়ামী হায়েনাদের জুলুম, নির্যাতন ও লুটেরা থেকে পরিত্রাণ চায়। সংবিধানের দোহাই দিয়ে যেনতেনভাবে নির্বাচন আয়োজনের চেষ্টা করলে বিক্ষুব্ধ জনতা তা রুখে দিতে প্রস্তুত আছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়