Apan Desh | আপন দেশ

আ.লীগ থেকে এমপি আজাদকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩২, ১৪ মার্চ ২০২৪

আ.লীগ থেকে এমপি আজাদকে অব্যাহতি

ফাইল ছবি

কুমিল্লা-৪ আসনের এমপি আবুল কালাম আজাদকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এছাড়া, তার প্রাথমিক সদস্যপদও স্থগিত করা হয়েছে। তিনি সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে ছিলেন। দলের জেলা সভাপতির গাড়িতে হামলার অভিযোগে তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

আওয়ামী লীগের দফতর সম্পদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত নোটিশে তাকে অব্যাহতি দেয়া হয়।

এতে বলা হয়েছে, ‘৭ মার্চ উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা শেষে আপনার (সংসদ সদস্য আজাদ) নির্দেশে জেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনের গাড়িতে হামলা হয়েছে, এ মর্মে কেন্দ্রীয় দফতরে অভিযোগ জমা হয়েছে। ওই হামলায় জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক সাইফুল ইসলাম রাজীবসহ আরও কয়েকজন মারাত্মকভাবে আহত হয়েছেন। এ ঘটনায় জেলার সাংগঠনিক সম্পাদক পদ থেকে আপনাকে সাংগঠনিক নির্দেশক্রমে অব্যাহতি দেয়া হলো।’

এর আগে, আবুল কালাম আজাদকে অব্যাহতি দেয়ার কথা জানিয়ে বুধবার (১৩ মার্চ) আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে নোটিশ দেয়া হয়েছে। সেই সঙ্গে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে কেন তাকে বহিষ্কার করা হবে না, আগামী ১৫ দিনের মধ্যে সে ব্যাপারে জবাব দিতে বলা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়