Apan Desh | আপন দেশ

খালেদা জিয়া-রিজভীর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০০, ২২ এপ্রিল ২০২৩

আপডেট: ১৫:০২, ২২ এপ্রিল ২০২৩

খালেদা জিয়া-রিজভীর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল

ছবি: আপন দেশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মুক্তির দাবিতে রাজধানীরনয়া পল্টনে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। 

ঈদুল ফিতরের দিন শনিবার (২২ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই মিছিল হয়। মিছিলটি নয়াপল্টন থেকে বিজয়নগর নাইটেঙ্গেল মোড় হয়ে ফের দলীয় কার্যালয়ে আসে। রিজভী আহমেদ মুক্তি সংগ্রাম পরিষদ মিছিলের আয়োজন করে। 

মিছিলপরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে রিজভী আহমেদ মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক সঞ্জয় দে রিপন ও সদস্য সচিব মো. শিপন খান অবিলম্বে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মুক্তির দাবি জানান। দেশ ও দেশের মানুষ বাঁচাতে এই সরকার বিরোধী দেশপ্রেমিক সকলকে রাজপথে নামার আহ্বান জানান।

মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা মিজানুর রহমান তপন, এস.এম. সোহেল, মো. আমান মিয়া, কেন্দ্রীয় জাসাস নেতা নাসিম সরকার পাপ্পু, আনোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল নেতা ননী গোপাল রায়, দক্ষিণ স্বেচ্ছাসেবক দল নেতা সম্রাট আহমেদ, কোতোয়ালী থানা যুবদল নেতা মো. আল আমিন, কোতোয়ালী থানা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ মুন্না, আরিয়ান শান্ত, মাহিবুর রহমান নয়ন, সূত্রাপুর থানা স্বেচ্ছাসেবক দল নেতা রাকিবুর রহমান তাওসিফ, সোহানুর রহমান সোহান, মোঃ অভি প্রমুখ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, সব মামলায় জামিন হলেও ঈদুল ফিতরের আগে রুহুল কবির রিজভী কারাগার থেকে মুক্তি পাননি। অনেক রোগে আক্রান্ত রিজভী আহমেদ। কারাগারে তার সঠিক চিকিৎ ও সেবা মিলছে না বলে পরিবারের সদস্যরা অভিযোগ করে আসছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়