Apan Desh | আপন দেশ

লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপির অবস্থান কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৫, ৬ জুন ২০২৩

আপডেট: ১৫:৩৫, ৬ জুন ২০২৩

লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপির অবস্থান কর্মসূচি ঘোষণা

ছবি : আপন দেশ

অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে আগামী ৮ জুন জেলা শহরের বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি করে স্মারকলিপি প্রদান করবে বিএনপি।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মঙ্গলবার (৬ জুন) সংবাদ সম্মেলনে এই কর্মসূচির ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী বলেন, অসহনীয় লোডশেডিং এবং বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে জেলা শহরগুলোর বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান করা হবে। ৮ জুন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, সারা দেশে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে মানুষের এখন ত্রাহি ত্রাহি অবস্থা। গ্রামে-গঞ্জে ২৪ ঘণ্টায় এখন ২-১ ঘণ্টা বিদ্যুৎ আসে। মফস্বল শহরগুলোতে রাতে ২ ঘণ্টার বেশি বিদ্যুৎ থাকে না। 

দিনের বেলায়ও ৫-৬ ঘণ্টা লোডশেডিং থাকে।

রাজধানীতে ভয়াবহ খরতাপের ধূমায়িত বহ্নিতে মানুষ মনে হয় গ্যাস চেম্বারের মধ্যে বসবাস করছে। এখানেও দিনে-রাতে ৩-৪ ঘণ্টার বেশি বিদ্যুৎ থাকে না।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী অ্যানি, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নির্বাহী কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন। লোডশেডিংয়ের প্রতিবাদে  বিএনপির অবস্থান কর্মসূচি ঘোষণা

আপন দেশ/মশিউর/জেডআই
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়