Apan Desh | আপন দেশ

তারেক-জোবাইদার সাজা, নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩৯, ৩ আগস্ট ২০২৩

তারেক-জোবাইদার সাজা, নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ প্রতিবাদ

ছবি: আপন দেশ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে আদালতের দেয়া রায়ের  প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা। 

বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশিদ আজাদের নেতৃত্বে  তার অনুসারীরা জেলা শহর মাইজদী বাজারের প্রধান সড়কে এই বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা তারেকরহমান ও জোবাইদা রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে এমিছিল হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ করে উপস্থিত নেতাকর্মীরা।

আরও পড়ুন<<>>তারেক রহমানের বক্তব্য প্রচার বন্ধে রুল শুনানির উদ্যোগ

সমাবেশে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশিদ আজাদ বলেন, অবৈধ সরকারের অবৈধ এই রায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এ রায় প্রহসনের। দেশের জনগণ এই রায় প্রত্যাখ্যান করেছে। এ রায়ের মাধ্যমে অগণতান্ত্রিক ফ্যাসিস্ট সরকারের ফরমায়েশি রায়ের আরও একটি নজির স্থাপন হলো।  

তিনি আরও বলেন, তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে এই ষড়যন্ত্রমূলক মামলা এবং দন্ড প্রদানের মাধ্যমে তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপকৌশল করা হয়েছে।

এ সময় আরও বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিএনপি নেতা মোহাম্মদ সেলিম, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, কাদির হানিফ ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মোতালেব আপেল, নোয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরুজ্জামান হাফেজ, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক যুগ্ম-আহবায়ক আব্দুল কলিম প্রমূখ।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়