Apan Desh | আপন দেশ

তামিমদের বিজ্ঞাপন ইস্যুতে মুখ খুললেন পাপন

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৯, ২৬ মার্চ ২০২৪

তামিমদের বিজ্ঞাপন ইস্যুতে মুখ খুললেন পাপন

পুরোনো ছবি

সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে ছড়িয়ে পড়ে তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের এক ফোনালাপ। দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের অংশ ছিল সেটি। তামিম-মিরাজের এমন বিজ্ঞাপনী প্রচারণা ব্যাপক সমালোচনার মুখে পড়ে। এবার সেই বিজ্ঞাপন ইস্যুতে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার (২৬ মার্চ) মিরপুরে গণমাধ্যমের প্রশ্নের জবাবে পাপন বলেন, আমি আরেকবার বলি, আমি বলেছি যে এটা আমি এখনও দেখিনি। তবে শুনেছি, একজন বলেছে যে এমন একটা অ্যাড হয়েছে। আমি বলেছি আমার আগে জানতে হবে, বোর্ডের সঙ্গে বসতে হবে। যদি নিয়ম ভঙ্গ করে থাকে, তাহলে বোর্ড সিদ্ধান্ত নেবে। দিস ইজ নম্বর ওয়ান।

আরও পড়ুন>> সাকিবের পর শো-রুম উদ্বোধনে যাচ্ছেন তামিম

বিসিবি সভাপতি আরও বলেন, নম্বর টু- এমন কোনো অ্যাড বা নাটক কিংবা কোনো কিছুই করা উচিত না যেগুলো কোনো ক্রিকেটার বা ক্রিকেটকে হাস্যকর করতে পারে কিংবা ছোট করতে পারে। এটাই আমার কথা। যদি কোনো জায়গায় কোনো ব্যত্যয় হয়ে থাকে তাহলে বোর্ড দেখবে।

বিসিবির গঠনতন্ত্রের অনুচ্ছেদ ২৪ (ক, খ) অনুযায়ী চুক্তিভুক্ত খেলোয়াড়, বোর্ড সদস্য, বেতনভুক্ত কেউ এমন কোনো আচরণ করতে পারবেন না, যা দেশ ও ক্রিকেটের সম্মান ক্ষুণ্ন করে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়