Apan Desh | আপন দেশ

মায়োর্কার মাঠে রিয়ালের কষ্টের জয়

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ১৪ এপ্রিল ২০২৪

মায়োর্কার মাঠে রিয়ালের কষ্টের জয়

ছবি : সংগৃহীত

ম্যানসিটির মাঠে আগামী সপ্তাহে গুরুত্বপূর্ণ  চ্যাম্পিয়নস লিগের শেষ আটের দ্বিতীয় লেগের ম্যাচ আছে রিয়ালের। এর জন্য মূল খেলোয়াড়দের বিশ্রাম দেন কার্লো আনচেলত্তি। মায়োর্কার মাঠে এজন্য জিততে ভুগেছে রিয়াল। 

শুয়োমেনির একমাত্র গোলে কষ্ট করে জিতলো মাদ্রিদ ক্লাব। এই ম্যাচ ১-০ গোলে জিতে ১১ পয়েন্টের ব্যবধানে শীর্ষে থাকলো তারা। ৭৮ পয়েন্ট তাদের, চিরশত্রু বার্সার বিপক্ষে আগামী সপ্তাহে এল ক্লাসিকো আয়োজন করবে তারা।

ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো ও টনি ক্রুসকে বিশ্রাম দেয়ার পাশাপাশি নাচো ও এন্টনি রুডিগারকে শুরুর একাদশে রাখেন কোচ। শুয়োমেনি ম্যানসিটি ম্যাচে নিষিদ্ধ।

আরও পড়ুন <> বার্সোলোনা দারুণ জয় এলো শেষমেষ

জয়ের ব্যবধান আরও বড় হতে পারতো। বেলিংহ্যামের শট ক্রসবারে আঘাত করে প্রথমার্ধে। রিয়াজ বেশ কাছ থেকে শট নিয়েও ব্যর্থ হন।

মায়োর্কার মাঠে প্রথমার্ধে একপ্রকার নিষ্প্রভ ছিল জুড বেলিংহ্যামরা। গোলশূন্য প্রথমার্ধে অবশ্য দাপট দেখাতে পারেনি রিয়াল। তবে দ্বিতীয়ার্ধে নিজেদের স্বরূপে ফিরেছিল তারা। প্রথমার্ধে তিন শট নিয়ে একটিও লক্ষ্যে রাখতে না পারা দলটি দ্বিতীয়ার্ধে ১৩টি শট নিয়ে ৯টিই লক্ষ্য বরাবর রাখতে পেরেছিল।

ম্যাচের ৪৮ মিনিটে ডি-বক্সের অনেক বাইরে থেকে শট নেন চুয়ামেনি। একজনের গায়ে লাগার পর গোলরক্ষকের নাগালের অনেক বাইরে ক্রসবার আর পোস্টের কোনা দিয়ে বল জড়ায় জালে। লিড পায় রিয়াল। শেষ পর্যন্ত এই একটি গোলই ম্যাচের ফল নির্ধারণ করে দেয়।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়