Apan Desh | আপন দেশ

কানাডায় খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৮:৪৭, ২৫ অক্টোবর ২০২৩

কানাডায় খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল

ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল করেছে কানাডার মন্টিয়েলে বিএনপি। এর আগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ২৩ অক্টোবর) মন্টিয়েলের একটি রেস্টুরেন্টে কানাডা বিএনপির সাবেক নেতা ও কুইবেক প্রাদেশিক বিএনপির উদ্যোগে এই সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুইবেক প্রাদেশিক বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান এ বি এম আব্দুর রাজ্জাক রাজু। সভা পরিচালনা করেন সাবেক সহসভাপতি মারিফুর রহমান মারুফ।

সভায় কানাডা বিএনপির সাবেক সভাপতি ফয়সল চৌধুরীকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় অভিনন্দন জানানো হয়। এ সভায় ভার্চুয়ালি যোগ দেন কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক, উত্তর-দক্ষিণ ইউরোপের সমন্বয়ক আনোয়ার হোসেন খোকন এবং আলবার্টা বিএনপির সভাপতি জাহিদ খান। স্বাগত বক্তব্য রাখেন কুইবেক বিএনপির সভাপতি আব্দুল মান্নান। দোয়া পরিচালনা করেন কুইবেক বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মুহিম আহমেদ।

আরও বক্তব্য রাখেন ড. আবিদ বাহার, কানাডা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সামাদ খান নান্টু, আরমান মিয়া মাস্টার, আব্দুর রহিম; কুইবেক বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহসভাপতি শাহাজান হাওলাদার শামীম, নওশাদ উল্লাহ, জোবায়ের আহমেদ, মোহাম্মদ আলী জিন্নাহ, যুগ্ম সম্পাদক নাসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল মোর্শেদ; জাসাস সভাপতি সিরাজুল ইসলাম মিজি, আবদুল ওয়াদুধ রোকন, শহীদ ভুইয়া, সুজা চৌধুরী, মাকসুদ আহমেদ; যুবনেতা আব্দুল আজিজ, শিপলু আহমেদ, রাশেল আহমেদ প্রমুখ। 
আপন দেশ/ এবি/ বিজ্ঞপ্তি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়