Apan Desh | আপন দেশ

স্ত্রী-ছেলেকে হত্যা, গণপিটুনি শেষে পুলিশে দিল গ্রামবাসী

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৪, ২৭ আগস্ট ২০২৩

আপডেট: ০৩:১১, ২৮ আগস্ট ২০২৩

স্ত্রী-ছেলেকে হত্যা, গণপিটুনি শেষে পুলিশে দিল গ্রামবাসী

ফাইল ছবি

রাজশাহী: পারিবারিক কলহের জেরে রাজশাহীর তানোরে ছুরিকাঘাতে স্ত্রী-ছেলেকে হত্যা করেছে আলিউল নামের এক যুবক। পরে মহল্লাবাসী ঘাতককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে সাড়ে ৪টার দিকে তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার পাঁচন্দর মহল্লায় এ ঘটনা ঘটেছে ।

নিহত স্ত্রীর নাম নিপা খাতুন (২৬) ও ছেলে নুর মোহাম্মদ (৭)। নিপা মুন্ডমালা পৌর এলাকার পাঁচন্দর মহল্লার আব্দুর রহিমের মেয়ে। তার ঘাতক স্বামীর আলিউল পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর পূর্বপাড়া গ্রামের মৃত সিদ্দিকের ছেলে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, তানোর থানা পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে নিহত স্ত্রী ও ছেলের মরদেহ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে। মরদেহগুলো ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে স্ত্রী নিপা ছেলে নুরকে নিয়ে পাঁচন্দর মহল্লায় বাবার বাড়িতে দীর্ঘদিন ধরে অবস্থান করছিলেন। এরই সূত্র ধরে আলীউল শনিবার বিকেলে ধারালো ছুরি নিয়ে শ্বশুর বাড়িতে ঢুকে স্ত্রী ও ছেলেকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় মহল্লাবাসী তাকে আটক করে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়