Apan Desh | আপন দেশ

চালকের গলা কেটে অটো ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৭, ১৬ সেপ্টেম্বর ২০২৩

চালকের গলা কেটে অটো ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

কবিরহাট থানা

নোয়াখালী: জেলার কবিরহাটে চালককে হত্যার চেষ্টা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করেছেন এলাকাবাসী। তার নাম আহমেদ সুলতান আহমেদ ওরফে ছোটন (২৯)।

ঘটনার শিকার অটোরিকশা চালক মো. রুবেল (২৭) উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পশ্চিম রাজুরগাঁয়ের মৃত দরবেশের ছেলে। অপরদিকে, আটক আহমেদ সুলতান আহমেদ ওরফে ছোটন একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূইয়ারহাট এলাকার  মৃত মো. হানিফের ছেলে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১১ টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের মিয়াধন চৌকিদরের দোকানের সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।   
 
স্থানীয় বাসিন্দা মনির জানায়, শুক্রবার রাত ১০টার দিকে দুই ছিনতাইকারী যাত্রী সেজে রুবেলের অটোরিকশা ভাড়া করেন। পরে উপজেলার মিয়াধন চৌকিদার এলাকায় নির্জন সড়কে গিয়ে তারা রুবেলের থেকে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাধা দিতে গেলে ছিনতাইকরীরা তাদের হাতে থাকা ছুরি দিয়ে তার গলা কেটে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তার চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে ছিনতাইকারী ছোটনকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় অটোচালক রুবেল ও ছিনতাইকারী ছোটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ছিনতাইকারী ছোটনকে পুলিশ পাহারায় ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। একই স্থানে ভিকটিমও চিকিৎসাধীন রয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এমএমজেড    

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়