Apan Desh | আপন দেশ

আযান দেয়া হলো না মুয়াজ্জিনের, ট্রাক চাপায় নিহত

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৭, ১৪ অক্টোবর ২০২৩

আযান দেয়া হলো না মুয়াজ্জিনের, ট্রাক চাপায় নিহত

আবদুল কাদের মাতুব্বর

মাদারীপুরের কালকিনিতে মসজিদে আজান দিতে যাওয়ার সময় আবদুল কাদের মাতুব্বর (৬৮) নামে এক মুয়াজ্জিনের ট্রাকচাপায় মৃত্যু হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) পৌর এলাকার ভূরঘাটা নুর জেনারেল হাসপাতালের সামনের দুর্ঘটনা এটি।  

নিহত আবদুল কাদের মাতুব্বর কালকিনি পৌর এলাকার ৯নং ওয়ার্ডের করম আলী মাতুব্বরের ছেলে ও খাশেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের শিক্ষক জাহিদ হাসানের বাবা।

নিহতের পরিবার সূত্র জানায়, আবদুল কাদের মাতুব্বর ভোররাতে বাড়িতে ওযু করে একটি মোটসাইকেলে নুর জেনারেল হাসপাতাল মসজিদে আজান দেয়ার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কের পথিমধ্যে একটি ট্রাক এসে পেছন থেকে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে করে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের শিক্ষক ছেলে জাহিদ হাসান বলেন, আমার বাবা মসজিদে আজান দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক জানান, আবদুল কাদের নুর জেনারেল হাসপাতাল মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া তিনি ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের চৌকিদারের দায়িত্বও পালন করছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়