Apan Desh | আপন দেশ

মির্জা ফখরুলের মন্তব্যে আইনমন্ত্রী ধারণা পাল্টে গেল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১১, ২৭ অক্টোবর ২০২৩

আপডেট: ১৮:১২, ২৭ অক্টোবর ২০২৩

মির্জা ফখরুলের মন্তব্যে আইনমন্ত্রী ধারণা পাল্টে গেল

ফাইল ছবি

'রাতের অন্ধকারে কোর্ট (আদালত) বসে'-মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম। কিন্তু জনগণকে বিভ্রান্ত করার জন্য তিনি অনেক কথা বলেন।

শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক এসব কথা বলেন।

মন্ত্রী বলেন,  প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন আন্দোলন করা রাজনৈতিক দলগুলোর অধিকার। কিন্তু বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা উপস্থিত ছিলেন। পরে আইনমন্ত্রী আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগ দেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়