Apan Desh | আপন দেশ

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সিলেট ব্যুরো

প্রকাশিত: ১১:৫৩, ২৩ নভেম্বর ২০২৩

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের বাহুবল উপজেলার রাউদগাঁও এলাকায় তেলবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারা দেশের রেল চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল পৌনে ৯টা থেকে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ পুনরায় শুরু হয়।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার আবুল খায়ের জানান, বুধবার রাত ৮টার দিকে বাহুবল উপজেলার রাউদগাঁও এলাকায় তেলবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। এরপর থেকে উদ্ধার কাজ শুরু হয়। দুটি রিলিফ ট্রেনের মাধ্যমে বগিগুলো উদ্ধার করার পর সকাল পৌনে ৯টার দিকে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়। রেল যোগাযোগ বন্ধ থাকার কারণে আটকে পড়া বিভিন্ন রুটের ট্রেনগুলো ইতোমধ্যে দুর্ঘটনাকবলিত স্থান ক্রস করে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে রওয়ানা দিয়েছে।

আরও পড়ুন <> সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ ১২ ঘণ্টায়ও চালু হয়নি

এর আগে বুধবার রাত ৮টার দিকে সিলেটের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার রাউদগাঁও নামক স্থানে তেলবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। এরপরই সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ থাকে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়