Apan Desh | আপন দেশ

পাহাড়ের খাদে লরি, নিহত ৩

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

পাহাড়ের খাদে লরি, নিহত ৩

ছবি: সংগৃহীত

রাঙামাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে সিএনজি অটোরিকশাকে চাপা দেয় লরি। পরে ৪০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন দুইজন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে কাউখালী উপজেলা সাপছড়ি কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নবীর হোসেন ও মো. হানিফ। নিহত অপর একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আর আহতরা হলেন- সৈকত চাকমা, সিএনজি চালক মো. নুরুল আমিন। এর মধ্যে নুরুল আমিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. শওকত আকবর।

আরও পড়ুন>> টেকনাফ সীমান্তে ফের গুলির শব্দ

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিএনজি অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলো। এ সময় লরিটি চট্টগ্রাম যাওয়ার পথে সাপছড়ি কলাবাগান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। পরে পাহাড়ের খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

রাঙামাটির পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ জানান, সকালে লরিটি সিএনজিকে চাপা দিয়ে ৪০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। এই ঘটনায় ৩ জনের মৃত্যু হয়। ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়