Apan Desh | আপন দেশ

‘রমজানে কোনো পণ্যের সংকট হবে না’

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:১৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

‘রমজানে কোনো পণ্যের সংকট হবে না’

ছবি: সংগৃহীত

ভারত পেঁয়াজ ও চিনি সরবরাহে রাজি হয়েছে। আগামী রমজানে কোনো পণ্যের সংকট হবে না। জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের দেলদুয়ার নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন।

আশাবাদ ব্যক্ত করে প্রতিমন্ত্রী বলেন, ভারত পেঁয়াজ ও চিনি সরবরাহে রাজি হয়েছে। পার্শ্ববর্তী দেশ থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিস নিরবচ্ছিন্ন সরবরাহ রাখতে পারব।

তিনি বলেন, খাতুনগঞ্জের ব্যবসায়ীরা আমাকে বলেছেন, আগে বিভিন্ন জাহাজ থেকে মাল আসত। তাদের পণ্যটি সরাসরি সারাদেশে সরবরাহ করতে পারত। কিন্ত এখন, যারা জাহাজের মালিক তারাই মিলের মালিক, আবার তারাই সরবরাহকারী। জাহাজ ও মিলের মালিক দু-চারজন আছে। তারা যেন এককভাবে বাজার নিয়ন্ত্রণ না করতে পারে সে ব্যবস্থা করব।

আহসানুল ইসলাম টিটু বলেন, খাতুনগঞ্জ, মৌলভীবাজার, বাদামতলীসহ যেসব পাইকারি মার্কেট রয়েছে, তারাও যেন পণ্য আমদানি করে সরবরাহ ঠিক রাখতে পারে, তার ব্যবস্থা করব। দু-দশটা কোম্পানির কাছে যেন পুরো সরবরাহ ব্যবস্থা জিম্মি হয়ে না থাকে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়