Apan Desh | আপন দেশ

টেকনাফ সীমান্তে ফের গোলাগুলি-আতঙ্ক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

টেকনাফ সীমান্তে ফের গোলাগুলি-আতঙ্ক

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ সীমান্তে নাফ নদীর ওপারে মিয়ানমার থেকে আবারো গোলাগুলির শব্দ ভেসে আসছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা ২৫ মিনিট থেকে হোয়াইক্ষ্যং উনছিপ্রাং সীমান্ত এলাকায় মিয়ানমারের অভ্যন্তরে টানা মর্টারশেল ও গোলাগুলির বিকট শব্দ শোনা যায়।

কয়েকদিন ধরে টেকনাফ উপজেলার সীমান্তে কোনো ধরনের গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ শোনা যায়নি। তবে আজ সকাল ১০টা থেকে মর্টারশেলের বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে উঠেছে সীমান্তবর্তী এলাকা। ফলে আবারো সীমান্তে বসবাসকারী বাংলাদেশিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

আরও পড়ুন <> বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনুপ্রেরণার

হোয়াইক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ আনোয়ারী বলেন, কয়েকদিন ধরে টেকনাফ হোয়াইক্ষ্যং সীমান্তে কোনো গোলাগুলির শব্দ শোনা যায়নি। আজ সকাল ১০টা থেকে আবারো মর্টারশেল ও গুলির শব্দ শোনা যাচ্ছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন সীমান্তের বাসিন্দারা। 

উনছিপ্রাং প্যারা এলাকার চিংড়ি ঘের মালিক বক্কর বলেন, সকাল ১০টার পর থেকে আবারো গোলাগুলির শব্দ ভেসে আসছে। এটি মিয়ানমারের কুমিরখালী এলাকায় হচ্ছে। আমরা আগুনের ধোঁয়াও দেখতে পাচ্ছি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়