Apan Desh | আপন দেশ

দিনাজপুরে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৪, ১৮ মার্চ ২০২৪

দিনাজপুরে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেফতার

ছবি: সংগৃহীত

বিদ্যালয় থেকে বাসায় ফিরছিল ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। বাসার কাছাকাছি পৌঁছাতেই অতর্কিত হামলা করে বসে এক যুবক। ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পরে যৌন হয়রানির দায়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠায়। ঘটনাটি দিনাজপুর শহরের কালিতলার।

রোববার (১৭ মার্চ) সকালে নিজ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠান শেষে বাসার উদ্দেশ্যে রওনা হয়। তার চাচার বাসা শহরের কালিতলায়। সাখাওয়াত হোসেন (২০) নামে এক মাদরাসা শিক্ষার্থী পিছু নেয়। বাসার কাছাকাছি পৌঁছালে মেয়েটিকে পেছন থেকে অতর্কিতভাবে জড়িয়ে ধরে চুমু খায়। এ সময় মেয়েটি চিৎকার করলে সাখাওয়াত নখ দিয়ে তার দুই গালে গভীরভাবে জখম করে দৌঁড়ে পালায়।

অভিযুক্ত সাখাওয়াত শহরের বালুয়াডাঙ্গা এলাকার আরিফুল ইসলামের ছেলে।

কোতোয়ালি থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান মন্ডল মনির বলেন, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হলে স্থানীয়দের সহযোগিতায় ওই যুবককে আটক করা হয়। পরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ শেষে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়