Apan Desh | আপন দেশ

নওগাঁয় বিএসএফের গুলিতে যুবক নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০০, ২৬ মার্চ ২০২৪

নওগাঁয় বিএসএফের গুলিতে যুবক নিহত

ছবি: সংগৃহীত

নওগাঁর পোরশা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার নাম আল আমিন (৩৩)। উপজেলার নীতপুর কলনীপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে পোরশার নিলমারি মাঠ থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ভারতের মালদার ডরলা সীমান্তে এ ঘটনা ঘটে।

ওই এলাকায় বিএসএফ-১৫৯ ব্যাটালিয়নের আওতাধীন কেদারীপাড়া ক্যাম্পের সদস্যদের ছোঁড়া গুলিতে তিনি নিহত হন। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নওগাঁ-১৬ ব্যাটালিয়নের নিতপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা যায়, গতকাল সোমবার রাতে আল আমিন আরও দুইজনের সঙ্গে ভারতে প্রবেশ করেন। এ সময় বিএসএফ সদস্যরা তাদেরকে ধাওয়া করলে পালিয়ে যাওয়ার সময় গুলি ছোড়েন। বাকি দুইজন পালিয়ে গেলেও আল আমিন গুলিবিদ্ধ হন।

সুবেদার মাহফুজুর রহমান বলেন, গুলিবিদ্ধ আল আমিনের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বিএসএফ। সকালে ঘটনাটি জানার পরই পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে বিএসএফকে চিঠি দেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে পতাকা বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা। এরপরই ময়নাতদন্ত প্রতিবেদনসহ মরদেহটি হস্তান্তর করবে বিএসএফ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়