Apan Desh | আপন দেশ

নগদের কর্মীকে গুলি, ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংগী প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৭, ৪ এপ্রিল ২০২৪

নগদের কর্মীকে গুলি, ৬০ লাখ টাকা ছিনতাই

ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় নগদের দুই কর্মীকে গুলি করেছে দুর্বৃত্তরা। তাদের কাছ থেকে ৬০ লাখ টাকা ছিনতাই করেছে। আহতরা হলেন- পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৫), একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেলযোগে রায়পুরায় যাচ্ছিলেন শাহিন ও দেলোয়ার। এ সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অপর এক মোটরসাইকেল থেকে দুই ছিনতাইকারী তাদেরকে লক্ষ্য করে গুলি করে। এরপর তাদের সঙ্গে থাকা ৬০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। 

পরে নগদের দুই কর্মীকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে, নরসিংদীর হেমন্দ্রসাহার মোড় নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ্য করছিল ছিনতাইকারীরা। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুঁড়ে। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। নগদ কর্তৃপক্ষের কাছ থেকে প্রাপ্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাজ করছে পুলিশ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়