Apan Desh | আপন দেশ

গরমের সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:৩৯, ২৫ এপ্রিল ২০২৪

গরমের সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ

ছবি: সংগৃহীত

ঝালকাঠিতে তীব্র তাপদাহে মানুষ অতিষ্ঠ। সেসময়ও তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশের সদস্যরা। ৪০ ডিগ্রি তাপমাত্রাও সড়কে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন তারা। গরমে দরদর করে ঘাম ঝরছে। তবুও দায়িত্ব পালনে অটুট। শরীরেই শুকাচ্ছে ঘাম।

ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড় সড়কে শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছেন সার্জেন্ট মো. হাসান আহমেদ। সঙ্গে তার সহকর্মী মো. জসিম। শহরের রিকশা চালক রহিম জানান, ‘ঝালকাঠি সড়কে রোদের মধ্যে দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ। ফলে শহরে যানজট সৃষ্টি হয় না। আমরা স্বাচ্ছন্দ্যে গাড়ি চালাতে পারি।’

সার্জেন্ট হাসান আহমেদ বলেন, ‘আমরা সরকারি দায়িত্ব পালন ও জনসেবার জন্য নিয়োজিত। ঝড়, বৃষ্টি এবং খরা উপেক্ষা করে জনগণের জানমাল রক্ষায় দায়িত্ব পালন করছি। রাস্তায় যানজট নিরসন ও জীবনযাত্রা স্বাভাবিক রাখতে ট্রাফিক পুলিশ বদ্ধপরিকর।’

ঝালকাঠির টিআই মো. ওমর ফারুক জানান, ঝড়, বৃষ্টি এবং খরার মধ্যে আমাদের সরকারি দায়িত্ব পালন করতে হবে। তিনি তার স্টাফদের তাপদাহের মধ্যে সতর্কতা অবলম্বনে ছাতা, পানি ও স্যালাইন সঙ্গে রাখার নির্দেশনা দিয়েছেন।

আপন দেশ/এআই/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়