Apan Desh | আপন দেশ

কিবরিয়ার শ্বশুর বললেন উল্টো কথা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২১, ১২ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:০৭, ১৩ জানুয়ারি ২০২৩

কিবরিয়ার শ্বশুর বললেন উল্টো কথা

ফাইল ছবি

কক্সবাজারে স্ত্রী-সন্তান নিয়ে বেড়াতে যান আর জে কিবরিয়া। সেখানে ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা। ঘটনার জের ধরেই স্ত্রী রাফিয়া নুরার (অদিতি) বিরুদ্ধে সেখানেই জিডি করেন কিবরিয়া। দোষারোপ করেন স্ত্রী অদিতিকে। 

এদিকে অদিতি আপাতত কারো ফোন ধরছেন না। তার বাবা কাজী রফিকও বিষয়টি নিয়ে বেশিকিছু বলতে নারাজ। তিনি মনে করেন এটি স্বামী-স্ত্রীর বিষয়। ঘটনার ইতি হবে শিগগিরই। কিন্তু কিবরিয়া তার ফেসবুক পেজে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন। তাতে বুঝা যায় দু’জনের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে অনেক। 

কিবরিয়ার জিডি ও ফেসবুক পেজে দীর্ঘ পোষ্ট নিয়ে কাজী রফিক বলেন, এ নিয়ে আমি কথা বলতে চাই না। তবে ওখানে উল্টো ও বানোয়াট গল্প লিখেছে।

গত মঙ্গলবার কক্সবাজার বেড়াতে  গিয়ে স্থানীয় কলাতলী হোটেল সায়মন বিচ রিসোর্টের ১০০২ নম্বর কক্ষে ওঠেন তারা। বুধবার রাতে সুমিং পুলের পাশে তারা দুইজন বাকবিতণ্ডায় লিপ্ত হয়। রুমে ফিরেন তারা। সেখানেও আরেকদফা ঝগড়া হয়। রাতের একাংশে অদিতি হোটেল ছাড়তে চান। আজ বৃহস্পতিবার বিকালে স্থানয়ি কক্সবাজার থানায় হাজির হয়ে জিডি করেন কিবরিয়া।

আরও পড়ুন<<>> “আমি বলতেও চাই না, যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী”

তাতে উল্লেখ করেন, এদিন সকালে বাচ্চাদের মারধর করে অদিতি। একপর্যায়ে সন্তানদের হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ করেন আরজে কিবরিয়া। বাচ্চাদের রক্ষা করতে গেলে আরজে কিবরিয়াকে মারধর করেন স্ত্রী অদিতি। সে সময় তিনি ৯৯৯ এ ফোন করলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরজে কিবরিয়ার গলায়, কাঁধে আঁচড়ের আঘাত দেখতে পায়। পরে পুলিশ বিষয়টি সুরাহা করে।বিকেল নাগাদ আরজে কিবরিয়া থানায় গিয়ে জিডি করেন। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে কিবরিয়া তার ফেসবুক পেজে পোষ্ট দেন। এর সারমর্ম হলো- ঘটেছে অনেক কিছু যা উল্লেখ করার মতো নয়। সব ঘটনা তিনি বলতে নারাজ। 

আরও পড়ুন <<>> ভাইরালকারী কিবরিয়া নিজেই ভাইরাল

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়