Apan Desh | আপন দেশ

মেহেরপুরে ধানক্ষেতে আনসার সদস্যসহ ২ জনের মরদেহ 

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৩, ১৪ মার্চ ২০২৩

আপডেট: ১১:৩০, ১৪ মার্চ ২০২৩

মেহেরপুরে ধানক্ষেতে আনসার সদস্যসহ ২ জনের মরদেহ 

ফাইল ছবি

মেহেরপুরে আনসার সদস্যসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নতুন পাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আনসার সদস্য রহিদুল ইসলাম (৩০) ও মোনাখালি গ্রামের আজমল হোসেনের ছেলে লিজন (২৬)।

মেহেরপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক ও লিডার রুহুল আমিন জানান, চকশ্যামনগর নতুন পাড়া এলাকার মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের পাশে একটি ধানক্ষেতে দুজনের মরদেহ পড়ে রয়েছে- এমন সংবাদ মেলে। পরে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 

রহিদুলের পিতা আব্দুল কুদ্দুস জানান, তার ছেলে রাত একটার দিকে বাড়িতে ফিরে আসে। এর কিছুক্ষণ পর আবার বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাড়ি না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হয়। সকালে মরদেহ পাওয়া গেছে বলে সংবাদ আসে। এটি দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড এ বিষয়ে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি। 

স্থানীয়দের ধারণা, বেপরোয়া গতিতে মেহেরপুরে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটতে পারে। 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দীন বলেন, তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়