Apan Desh | আপন দেশ

রুমায় ৪ শ্রমিককে কেএনএফের অপহরণ 

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০০, ১০ জুন ২০২৩

রুমায় ৪ শ্রমিককে কেএনএফের অপহরণ 

ফাইল ছবি

বান্দরবানের রুমায় সদর ইউনিয়নের বগালেক এলাকা থেকে অস্ত্র ধরে জিম্মি করে চার শ্রমিককে কুকিচিন ন‌্যাশনাল ফ্রন্টের (কেএনএফ)  সদস্যরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (১০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছৈয়দ মাহবুবুল হক। শুক্রবার (৯ জুন) ভোরে রুমা সদর থেকে ১৬ কিলোমিটার দূরে বগালেক পাড়ার পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন ইদ্রিস, আওয়াল, জসিম ও রিপন বড়ুয়া। তারা রাস্তার নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিক ছিলেন।

ইউএনও ছৈয়দ মাহবুবুল হক বলেন, শুক্রবার (৯ জুন) ভোরে রাস্তায় নির্মাণকাজ করার সময় চার শ্রমিককে কেএনএফ অপহরণ করে নিয়ে যায়। বিকেলে দুজনকে ছেড়ে দিলেও বাকি দুজন তাদের কাছে রয়েছে। তাদের উদ্ধারের জন্য পুলিশকে জানিয়েছি।

পুলিশ ও স্থানীয়দের দাবি, শুক্রবার ভোরে বগালেক এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে চার শ্রমিককে অপহরণ করে নিয়ে যায় কেএনএফের সন্ত্রাসীরা। ওই দিন বিকেলে জসিম ও রিপনকে ছেড়ে দিলেও অপর দুজনকে এখনো ছাড়েনি তারা।

বিষয়টি নিশ্চিত করে রুমা থানার ওসি আলমগীর হোসেন বলেন, দুই নির্মাণ শ্রমিককে অপহরণের খবর শুনেছি তবে এখনো থানায় কেউ অভিযোগ করেনি। 

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়