Apan Desh | আপন দেশ

সেপটিক ট্যাংকে মিলল পাইপগান-কার্তুজ, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ১৯ জুন ২০২৩

আপডেট: ১১:৩৫, ১৯ জুন ২০২৩

সেপটিক ট্যাংকে মিলল পাইপগান-কার্তুজ, গ্রেফতার ১

ছবি : আপন দেশ

নোয়াখালীর চাটখিলে পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে দেশে তৈরী একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ইব্রাহীম খলিল ওরফে বাবু (২৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।  

আজ সোমবার (১৯ জুন) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, রোববার রাত সোয়া ১১টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ এলাকার চাঁন মিয়া বেপারী বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।  

গ্রেফতার ইব্রাহিম খলিল ওরফে বাবু উপজেলার দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়ির মৃত আবুল কালামের ছেলে।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খিলপাড়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ গ্রামে অভিযান চালিয়ে চার মামলার গ্রেফতার পরোয়ানাভুক্ত আসামি বাবুকে গ্রেফতার করা হয়।  পরে তার ভাষ্যমতে, দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়িতে অভিযান চালায় পুলিশ।  অভিযানে জনৈক নুর হোসেনের শৌচাগার সংলগ্ন পরিত্যক্ত সেপটিক ট্যাংকের ভেতরে পলিথিনে মোড়ানো একটি দেশে তৈরী পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। 

নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি বলেন, গ্রেফতার আসামির বিরুদ্ধে অবৈধ অস্ত্র, মাদক, চুরি, ও ধর্ষণ মামলাসহ সাতটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা নেয়া হয়েছে।  

আপন দেশ/প্রতিনিধি/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়